Breaking News
Home / অপরাধ জগত / 13 বছরের গ্রামের ছোট মেয়ের প্রতিভা দেখে আপনি ও মুগ্ধ হবেন, দেখুন ভিডিও তে।
Loading...

13 বছরের গ্রামের ছোট মেয়ের প্রতিভা দেখে আপনি ও মুগ্ধ হবেন, দেখুন ভিডিও তে।

13 বছরের গ্রামের ছোট মেয়ের প্রতিভা দেখে আপনি ও মুগ্ধ হবেন, দেখুন ভিডিও তে।

বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর ।

এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা।
ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।

আরোও পড়ূনঃ-

পুরুষরা তাদের যে গোপন বিষয়গুলো নারীদের বলেন না!

সাধারণত নারীদেরকেই বেশি রহস্যময় বলে আখ্যায়িত করা হয়। কিন্তু বাস্তবে রহস্যময়তার দিক থেকে পুরুষরাও কম যান না। পুরুষদেরও এমন কিছু গোপন বিষয় আছে যেগুলো তারা নারীদের সঙ্গে বলতে চান না। কিন্তু আখেরে তারা এতে ব্যর্থ হন।

পুরুষরা তাদের জীবনের বিশেষ কিছু এলাকা এবং সাধারণ কিছু গুন গোপন রাখেন। কেননা তাদের ভয় নারীরা এগুলো জানতে পারলে ভিন্ন দৃষ্টিতেও দেখতে পারে। আসুন জেনে নেওয়া যাক সে গোপন বিষয়গুলো…

১. একাধিক নারীকে ‘তুমিই এই গ্রহের সবচেয়ে সুন্দরী’ বলা
৯০% পুরুষই একাধিক নারীকে এই কথাটি বলে প্রশংসা করেন! হ্যাঁ, এক জরিপে এমনটাই বেরিয়ে এসেছে। জরিপে বেশিরভাগ পুরুষই স্বীকার করেছেন তারা এমনটা করেন।

২. তারা অনেক সময় অলসতা পছন্দ করেন
হ্যাঁ, পুরুষরা সত্যিই মাঝেমধ্যে কিছুই না করে অলস বসে থাকতে পছন্দ করেন। অনেকে শান্তিপূর্ণভাবে একা সময় কাটাতে চান। অনেকে আবার পুরো দিন বিছানায় বসে খেয়ে-দেয়ে কাটিয়ে দিতে চান।

এমনকি আপনি যদি ওই অলস সময়ে তাদেরকে ডাকেন তারা বলবে তার ব্যস্ত আছেন! তিনি অনেক সময় শুধু একা একা ঘুমাতে চান!

৩. অতীতে প্রত্যাখ্যাত হওয়ার সব ঘটনা গোপন রাখেন পুরুষরা
আপনার পুরুষটি হয়তো অনেক নারীকেই ভালোবাসার কথা বলেছেন। এমনকি হয়তো তাদের সকলেই তাকে প্রত্যাখ্যান করেছে। কিন্তু তিনি কখনোই তার প্রত্যাখ্যাত হওয়ার ঘটনাগুলো নিয়ে কথা বলেবেন না। তিনি শুধু বলবেন কত নারী তার প্রতি আগ্রহ দেখিয়েছে সেসব কথা!

৪. ছোটখাটো বিষয় তাদের নজর এড়িয়ে যায়
পুরুষরা অনেক সময় ছোট ছোট বিষয়গুলো এড়িয়ে যান। বড় জিনিসের ওপর তাদের মনোযোগ দেওয়ার সক্ষমতা আছে কিন্তু ছোট বিষয়গুলো তাদের নজরে পড়েনা। ফলে তারা প্রায়ই সবকিছু গুলিয়ে ফেলেন। এ কারণেই আপনি তাকে যে কাজটাই দেন না কেন তিনি তা গুলিয়ে ফেলেন।

৫. আবোল-তাবোল ভেবে নির্ভার হন
যখন প্রচুর সমস্যা একসঙ্গে ঘাড়ে এসে পড়ে তখন তারা গভীর মনোযোগ দিয়ে ভাবার ভান করে। আসলে কিন্তু তারা সেসময় আবোল-তাবোল ভেবে উদ্বেগমুক্ত হতে চাইছেন। অনেকেই পর্ন নিয়ে ভেবে মানসিক চাপ থেকে মুক্ত হতে চান!

৬. পুরুষরা সব নারীদেহকেই স্ক্যান করে!
পুরুষরা তাদের সামনে দিয়ে যত নারী যায় তাদের সকলকেই খুটিয়ে খুটিয়ে দেখেন। পুরুষরা সুন্দরী নারী দেখলে তার দিকে আড়চোখে তাকাবেই।

৭. পুরুষদেরও ভয় এবং নিরাপত্তাহীনতা আছে!
পুরুষরা সাধারণত সাহসী হওয়ার ভান করেন। কিন্তু বাস্তবে তাদেরও আছে অনেক ভেতরগত ভয়। অনেক পুরষ কোনো কারণ ছাড়াই তাদের ভবিষ্যত নিয়ে ভয়ে থাকেন।

৮. পুরুষদেরও আবেগগত সহায়তা দরকার হয়!
পুরুষদেরও আবেগগত সহায়তা পাওয়ার আকুতি আছে। কিন্তু কোনো এক অজানা কারণে তারা প্রকাশ্যে তা চাইতে পারেন না। ভেতরে ভেতের আবেগের আগুনে পুড়ে গেলেও তারা তা চেহারায় তা প্রকাশ করবে না।

Loading...