Breaking News
Home / জানা অজানা / মহান আল্লাহ! বাচিয়ে দিলেন গ্রীন লাইন-২ লঞ্চের ৫ শতাধিক যাত্রী। বিস্তারিত জানুন..
Loading...

মহান আল্লাহ! বাচিয়ে দিলেন গ্রীন লাইন-২ লঞ্চের ৫ শতাধিক যাত্রী। বিস্তারিত জানুন..

ঢাকা-বরিশাল রুটে চাঁদপুরের মেঘনা মোহনা অতিক্রম করার সময় গ্রীনলাইন-২ একটি লঞ্চ দুর্ঘটনার কবলে পড়েছে। শনিবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। এতে অল্পের জন্য রক্ষা পেয়েছেন প্রায় ৫ শতাধিক যাত্রী।

প্রত্যক্ষদর্শী মুহাম্মদ ইমরান জানায়, প্রচণ্ড বাতাসে প্রথমে লঞ্চের সামনের অংশের গ্লাস ফেটে যায়। তার কিছুক্ষণ পরেই লক ভেঙে প্রধান গেটটি খুলে যায়। এতে গেটটি আর বন্ধ করা সম্ভব হয়নি এবং প্রচণ্ড ঢেউয়ে ভেতরে পানি প্রবেশ করতে থাকে। এ পরিস্থিতিতে যাত্রীরা চিৎকার দিতে থাকে।

পরে জোরপূর্বকভাবে লঞ্চ কর্তৃপক্ষকে বাধ্য করে চাঁদপুর ঘাটে ভেড়ানো হয়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত লঞ্চটি চাঁদপুর রকেট ঘাটে অবস্থান করছে।এ ব্যাপারে লঞ্চ কর্তৃপক্ষ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি স্বাভাবিক মনে হলে গ্রীনলাইন-২ পুনরায় বরিশালের উদ্দেশ্যে রওয়ানরা করবে।

আরো পড়ুন……

চিকিৎসা বিজ্ঞানে তারেক রহমানের স্ত্রী ডা জোবাইদা রহমানের আবারো বিশ্ব রেকর্ড

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, বীর উত্তম এবং আপোষহীন দেশনেত্রী,জনগনের নেত্রী, বাংলাদেশের তিনবারের প্রধানমন্ত্রী বাংলাদেশের রুপকার বেগম খালেদা জিয়ার পুত্রবধু টগবগে তরুণ নেতা স্মৃতি-মেদুর

এক রাজনৈতিক নেতা বাংলাদেশের বর্তমান রাজনীতির সদরে-অন্দরে আলোচিত নেতা জনাব তারেক রহমানের স্ত্রী ডাং জোবায়দা রহমান চিকিৎসাশাস্ত্রে বাংলাদেশের জন্য এক রেকর্ড গড়ল
ডা. জোবায়দা রহমান ৬৬ টি দেশের ছাত্রছাত্রীদের পেছনে ফেলে সর্বোচ্চ নম্বর পেয়ে কার্ডিওলজিতে ডিস্টিংশনসহ উচ্চতর ডিগ্রি লাভ করেছেন।

জনাব তারেক রহমানের স্ত্রী ডা. জোবায়দা রহমান ইমপেরিয়াল ইউনিভার্সিটি অব মেডিসিন থেকে সব ছাত্রছাত্রীর মধ্যে সর্বোচ্চ নম্বর পেয়ে মাস্টার্স অব কার্ডিওলজি ডিগ্রি অর্জন করেন ড. জোবায়দা মোট চার বছরের মাস্টার্স অব কার্ডিওলজিতে (এমএসসি ইন কার্ডিওলজি) তিনি ডিস্টিংশনসহ শতকরা ৯৫ নম্বর পেয়ে উত্তীর্ণ হন।

শুধু তাই নয় জনাব তারেক রহমানের স্ত্রী ডা. জোবায়দা রহমান পৃথিবীর মধ্যে সর্বোচ্চ নম্বর পেয়ে ফাস্ট হয়েছে
এ কোর্সে ইউরোপীয় ইউনিয়ন (ইউই), কমনওয়েলথভুক্ত দেশ, নাইজেরিয়া, চীনসহ মোট ১৫৫টি দেশের ছাত্রছাত্রীদের মধ্যে ডা. জোবায়দা রহমান প্রথম হয়েছেন।

এখন মাটি ও মানুষকে জাগিয়ে বাংলাদেশকে আপন সম্পদে স্বয়ম্ভর করা, আধুনিক ও শক্তিশালী রাষ্ট্র হিসেবে বাংলাদেশকে দাঁড় করানো, প্রান্তিক মানুষকে সামনে রেখে রাজনীতিকে বিকাশিত করা, গণতন্ত্রের আত্মাকে সজীব-সচল করা ড. জোবায়দা রহমানের কাজ

Loading...