Breaking News
Home / রহস্য / মায়ের অভিশাপ কতটা গভীর হয় না দেখলে বিশ্বাস করতে পারবেন না (ভিডিও)
Loading...

মায়ের অভিশাপ কতটা গভীর হয় না দেখলে বিশ্বাস করতে পারবেন না (ভিডিও)

মায়ের অভিশাপ কতটা গভীর হয় না দেখলে বিশ্বাস করতে পারবেন না (ভিডিও)মায়ের অভিশাপ কতটা গভীর হয় না দেখলে বিশ্বাস করতে পারবেন না (ভিডিও)মায়ের অভিশাপ কতটা গভীর হয় না দেখলে বিশ্বাস করতে পারবেন না (ভিডিও)মায়ের অভিশাপ কতটা গভীর হয় না দেখলে বিশ্বাস করতে পারবেন না (ভিডিও)মায়ের অভিশাপ কতটা গভীর হয় না দেখলে বিশ্বাস করতে পারবেন না (ভিডিও)খারাপ ব্যাবহার করলেও বাবা কিংবা মা সন্তানদের কখনও খারাপ চান না। তাদেরকে কখনও অভিশাপ দেন না।কিন্তু কোন কারনে যদি অভিশাপ দিয়েই বসেন তাহলে তার পরিনতি কতটা ভয়াবহ হতে পারে তা নিজের চোখেই দেখুন। তাই সকলকে অনুরোধ জানাচ্ছি বাবা মায়ের সাথে খারাপ ব্যাবহার করবেন না। তাদেরকে ভালবাসুন আল্লাহ আপনাকে ভালবাসবে।

যাদের বাবা মা জীবিত আছে তাদের প্রত্যেককে ভিডিওটি দেখার অনুরোধ করছি। বাবা মার সাথে খারাপ ব্যাবহারের পরিনতি কতটা ভয়াবহ তা এই ভিডিওটি দেখলেই বুঝতে পারবেন। ভিডিওটি অবশ্যই শেয়ার করবেন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

তিন ছেলে পুলিশ,এস আই ,মেয়ে প্রধান শিক্ষিকা অথচ মা ভিক্ষুক!!
বরিশালে সন্তানের অবহেলায় গুরুতর অসুস্থ বৃদ্ধা মা মনোয়ারা বেগমের চিকিৎসাসহ সকল ব্যায়ভার গ্রহণ করেছে বরিশাল পুলিশ। একই সাথে সামর্থ্যবান ছয় সন্তান থাকার পর ভিক্ষাবৃত্তিতে নামা মনোয়ারা বেগমের সুচিকিৎসা নিশ্চিত না হওয়ার বিষয়টি খতিয়ে দেখতেও গঠন করা হয়েছে তদন্ত কমিটি।

এদিকে মায়ের প্রতি অবহেলার বিষয়টি অস্বীকার করে সন্তানেরা দায় চাপালের একে অন্যের ওপর। অসুস্থ মনোয়ারা বেগমের পাঁচ ছেলের একজন পুলিশের কনস্টেবল, একজন এসআই এবং আরেকজন অবসরপ্রাপ্ত হাবিলদার।

বাকি দুই ছেলেও কাটাচ্ছেন সচ্ছল জীবন। এছাড়া তার মেয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মরিয়মকে উপজেলা শিক্ষা অফিসে এরই মধ্যে তাদেরকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

সামর্থবান ছয় সন্তানের জননী মনোয়ারা বেগম। প্রত্যেক সন্তানই স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত হলেও দুইবেলা দুইমুঠো খাবারের জন্যে ৮২বছর বয়সে তাকে বেছে নিতে হয়েছিলো ভিক্ষা বৃত্তি।
মায়ের অভিশাপ কতটা গভীর হয় না দেখলে বিশ্বাস করতে পারবেন না (ভিডিও)মায়ের অভিশাপ কতটা গভীর হয় না দেখলে বিশ্বাস করতে পারবেন না (ভিডিও)মায়ের অভিশাপ কতটা গভীর হয় না দেখলে বিশ্বাস করতে পারবেন না (ভিডিও)মায়ের অভিশাপ কতটা গভীর হয় না দেখলে বিশ্বাস করতে পারবেন না (ভিডিও)মায়ের অভিশাপ কতটা গভীর হয় না দেখলে বিশ্বাস করতে পারবেন

Loading...