Breaking News
Home / জানা অজানা / আপনার প্রিয়জন ফোনে কার সাথে কথা বলে-শুনুন আপনার মোবাইলে ! (ভিডিও)
Loading...

আপনার প্রিয়জন ফোনে কার সাথে কথা বলে-শুনুন আপনার মোবাইলে ! (ভিডিও)

আপনার প্রিয়জন ফোনে কার সাথে কথা বলে-শুনুন আপনার মোবাইলে ! (ভিডিও)

বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর ।

এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা।
ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।

শক্তিশালী ব্যাটারির ১৬ মেগাপিক্সেলের সেলফি ফোন আনলো ওয়ালটন !

শক্তিশালী ব্যাটারির নতুন সেলফি ফোন আনল ওয়ালটন। যারা ভালো মানের সেলফি ও ছবি এবং দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাপ-আপ চান তাদের জন্য এটি হবে একটি উত্তম ফোন। সেইসঙ্গে যারা সাশ্রয়ী দামে ফিঙ্গারপ্রিন্ট ও ফোরজিসহ অন্যান্য অত্যাধুনিক সব ফিচার খোঁজেন তাদের জন্যও আদর্শ হ্যান্ডসেট ‘প্রিমো এস সিক্স’ মডেলের নতুন এই ফোন।
মঙ্গলবার (২৪ অক্টোবর) থেকে দেশের সব ওয়ালটন প্লাজা এবং মোবাইল ব্র্যান্ড আউটলেটে ফোনটি পাওয়া যাচ্ছে। দাম মাত্র ১৫ হাজার ৫৯০ টাকা। আকর্ষণীয় ডিজাইনের ফোনটি মিলছে কালো ও সোনালি এই দুটি ভিন্ন রঙে।

ওয়ালটন সূত্রে জানা গেছে ‘এস সিক্স’ মডেলের নতুন এই স্মার্টফোনে রয়েছে বিএসআই সেন্সরযুক্ত ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। যা দেবে দুর্দান্ত সেলফি। এফ ২.০ অ্যাপারচার সাইজের এই ক্যামেরায় ব্যবহৃত হয়েছে সফট এলইডি ফ্ল্যাশ। ফলে অন্ধকার বা অল্প আলোতেও স্পষ্ট সেলফি বা ভিডিও তোলা সম্ভব হবে। এই ফোনের পেছনে রয়েছে বিএসআই সেন্সরযুক্ত ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। যার অ্যাপারচার সাইজ ২.২। উভয় ক্যামেরায় রয়েছে পি.ডি.এ.এফ প্রযুক্তি। যা ০.১ সেকেন্ডেই স্বয়ংক্রিয়ভাবে ক্যামেরার ফোকাস সেট করবে। মাল্টিলেয়ার লেন্স থাকায় ছবি হবে নিখুঁত, উজ্জ্বল ও জীবন্ত। গ্রাহকের রঙ্গিন ও স্মরণীয় সব মুহূর্ত থাকবে ফ্রেমবন্দি।

ক্যামেরায় নরমাল মোড ছাড়াও ফেস বিউটি, এইচডিআর, টাইম ল্যাপস, স্লো মোশন, প্যানোরামা, স্মার্ট সিন, নাইট মোড এবং জিফের মতো আকর্ষণীয় মোডে ছবি তোলার সুযোগ থাকছে। ফ্রন্ট কিংবা রিয়ার – উভয় ক্যামেরায় ফুল এইচডি ভিডিও ধারণ করা যাবে। রয়েছে ফেস ডিটেকশন, ডিজিটাল জুম, সেলফ টাইমার, অটো-ফোকাস, টাচ-ফোকাস ও টাচ-শট।

‘এস সিক্স’ স্মার্টফোনে ব্যবহৃত হয়েছে ৫.২ ইঞ্চির অন সেল আইপিএস প্রযুক্তির এইচডি ডিসপ্লে। ফলে বিভিন্ন অ্যাপ্লিকেশন ব্যবহার এবং ভিডিও দেখা, গেম খেলা, বই পড়া বা ইন্টারনেট ব্রাউজিং হবে আরো প্রাণবন্ত। এর ২.৫ডি কার্ভড গ্লাস ডিসপ্লে প্যানেল স্ক্রিন টাচে স্বাচ্ছন্দ্য দেবে। আঁচর ও দাগ থেকে ডিসপ্লের সুরক্ষায় রয়েছে হাই প্রোটেকটিভ স্ক্র্যাচ প্রুফ গ্লাস।

ফ্ল্যাগশিপ ফোনটির উচ্চগতি নিশ্চিত করতে রয়েছে ৬৪-বিট সম্পন্ন ১.৪৫ গিগাহার্জ গতির কর্টেক্স-এ৫৩ কোয়াডকোর প্রসেসর। উন্নতমানের গেমিং ও স্পষ্ট ভিডিওর অভিজ্ঞতা দিতে গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে মালি-টি ৭২০। বিভিন্ন অ্যাপস ব্যবহার, ইন্টারনেট ব্রাউজিং, থ্রিডি গেমিং এবং দ্রুত ভিডিও লোড ও ল্যাগ-ফ্রি ভিডিও স্ট্রিমিং সুবিধা দিতে রয়েছে ৩ জিবি দ্রুতগতির ডিডিআর৩ র‌্যাম। আছে ১৬ গিগাবাইট অভ্যন্তরীণ মেমোরি। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ১২৮ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। ফলে অনেক বেশি ছবি, ভিডিও, ডকুমেন্টস ইত্যাদি সংরক্ষণ করা যাবে।

Loading...